রাজধানীর তুরাগে আল-ফালাহ সোসাইটি ও তৌহিদী জনতার উদ্যোগে মানব বন্ধন


ফ্রান্সের বিরুদ্ধে আল-ফালাহ সোসাইটির মানববন্ধন
» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ - ০১:৫০:১০ অপরাহ্ন

রাজধানীর তুরাগে আল-ফালাহ সোসাইটি ও তৌহিদী জনতার  উদ্যোগে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী  হযরত মুহাম্মাদ সাঃ কে নিয়ে ব্যাঙ্গচিত্র ও কার্টুন প্রদর্শনের প্রতিবাদে আল-ফালাহ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকারিয়া হাসেম এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম মাহমুদ হাসান এর সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দারুল ফালাহ ছালেহিয়া সাহেব আলী আলিম মাদরাসার অধ্যক্ষ ও আল-ফালাহ সোসাইটির প্রধান উপদেষ্টা জনাব আবু জাফর মোঃ ছাদেক হাছান।  মানববন্ধনে বক্তব্য দেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক ও উত্তরা পশ্চিম থানার সভাপতি মুহাম্মাদ ইমাম হোসাইন,

কুরআন সুন্নাহ মডেল মাদরাসার অধ্যক্ষ মুফতি মিজানুর রহমান ছালেহী, ভাটুলিয়া বায়তুল মোকারররম তারা বান জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাইউম,। সহ অন্যান্য ওলামায়েকেরাম।

প্রধান অতিথির বক্তব্যে আবু জাফর মোঃ ছাদেক হাছান বলেন। ফ্রান্সের প্রেসিডেন্টের  ঔদ্ধত্য পুর্ন আচরন ও রাসুল সঃ এর অবমাননার আমি তীব্র নিন্দা জানাচ্ছি এবং ফ্রান্সের সকল পন্য বর্জন করার জন্য সকল তৌহিদী জনতাকে অনুরোধ জানাই  শেষে দোয়ার  মাধ্যমে  মানববন্ধন সমাপ্ত ঘোষণা করেন তিনি।