উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


AK.22 বোরের রাইফেলসহ গ্রেফতার ২






AK.22 বোরের রাইফেলসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। গ্রেফতারকৃতরা হলো- মোঃ কামাল হোসেন (৩৫) ও মোঃ সাইদুল ইসলাম মজুমদার ওরফে রুবেল (৩০)। তাদের উভয়ের বাড়ি কুমিল্লার কোতয়ালী থানার শুভপুরে।

সিটিটিসি সূত্রে জানানো হয় ৩০ জুন, ২০১৯ রাত ১৯:৪০ টায় সায়দাবাদের ওয়ান্ডার ল্যান্ড পার্কের প্রবেশ গেইটের পূর্বপাশে রাস্তার উপরে অভিযান পরিচালনা করে ওই দুইজনকে গ্রেফতার করে স্পেশাল এ্যাকশন গ্রুপের আমর্স এনফোর্সমেন্ট টিম। এ সময় মোঃ কামাল হোসেনের দেহ তল্লাশী করে তার ডানহাতে থাকা কালো রংয়ের হাত ব্যাগের ভিতরে নীল চেকের লুঙ্গীর অংশ দ্বারা মোড়ানো ১টি AK.22 বোরের রাইফেল, লোহার বাটসহ লম্বা অনুমান ২৫ ইঞ্চি। উক্ত রাইফেলে সাড়ে পাঁচ ইঞ্চি লম্বা ম্যাগাজিন সংযুক্ত, ম্যাগাজিনে ১৫(পনের) রাউন্ড .২২ বোরের গুলি লোড অবস্থায় আছে। রাইফেলে সংযুক্ত লোহার বাটটি ভাজ করে রাখা যায়। আর মোঃ সাইদুল ইসলাম মজুমদার ওরফে রুবেল-এর পরিহিত প্যান্টের ডান পকেটে অনুমান সাড়ে পাঁচ ইঞ্চি লম্বা ম্যাগাজিনে .২২ বোরের ১৫(পনের) রাউন্ড গুলি ভর্তি অবস্থায় জব্দ করে। উদ্ধারকৃত অস্ত্র-গুলির স্বপক্ষে তারা কোন কাগজ/লাইসেন্স প্রদর্শন করতে পারেন নাই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই রাইফেলটি চট্টগ্রাম থেকে ক্রয় করে ঢাকায় এনেছিল বিক্রি করার জন্য। এ ঘটনায় আরো বেশ কয়েকজন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতসহ পলাতকদের বিরুদ্ধে ডিএমপি’র ওয়ারী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উত্তরা নিউজ/এস,এম,জেড