বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

দেবীদ্বারে মা ও শিশু স্বাস্থ্য সুরক্ষা বিষয়ে করণীয় শীর্ষক সেমিনার

গোলাম রাব্বি প্লাবন, দেবীদ্বার সংবাদদাতা
  • আপডেট টাইম: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
জামাল উদ্দিন আহমেদ ফাউন্ডেশন কমিউিনিটি ভিত্তিক মা- শিশু ও ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ প্রকল্পের ডিপিপি অনুসরণে কোভিড-১৯ পরিস্থিতিতে মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষা বিষয়ে করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টায় দেবীদ্বার বানিয়াপাড়া জালাল উদ্দিন আহমেদ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই সেমিনারের আয়োজন করা হয়।
সাবেক অতিরিক্ত সচিব ও জালাল উদ্দিন আহমেদ ফাউন্ডেশন এবং জালাল উদ্দিন আহমেদ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ’র প্রতিষ্ঠাতা এ,কে,এম খায়রুল আলম’র সভাপতিত্বে এবং মুরাদনগর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ কবির আহমেদ’র সঞ্চালনায় উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহমেদ কবির, জালাল উদ্দিন আহমেদ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম শাহ আলম। সেমিনারে মূল বিষয়ের উপর প্রবন্ধ উপস্থাপন করেন, দেবীদ্বার এ্যাপোলো হসপিটাল’র আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মোবারক হোসেন, আরো উপস্থিত ছিলেন দেবীদ্বার আওয়ামী লীগ নেতা সাবেক ভিপি একেএম সফিকুল আলম কামাল।
আলোচকগণ কোভিড-১৯ পরিস্থিতিতে মা ও শিশুর স্বাস্থ্য সু-রক্ষায় কিভাবে কাজ করবেন তার উপর বিস্তারিত আলোকপাত করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102