বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

ত্রিশাল হেল্পলাইন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ত্রিশাল সংবাদদাতা
  • আপডেট টাইম: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
‘সবাই মিলে কাজ করি সমৃদ্ধ ত্রিশাল গড়ি’ এই স্লোগানে এগিয়ে যাচ্ছে ত্রিশাল হেল্পলাইন। ময়মনসিংহের ত্রিশালে আর্ত-মানবতার সেবায় নিয়োজিত এবং একটি জনকল্যাণমুখী স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইন।

ত্রিশাল হেল্পলাইন-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ত্রিশাল কমিউনিটি সেন্টার মিলনায়তনে আজ ১১ সেপ্টেম্বর ২০২১ শনিবার সকাল ১১ঃ০০ ঘটিকায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক জাতীয় সংসদ সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, আলহাজ্ব আব্দুল মতিন সরকার।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, ত্রিশাল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ত্রিশাল পৌরসভার ৬নং ওয়ার্ডের দুইবার নির্বাচিত সাবেক কাউন্সিলর আব্দুল বাতেন। বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও ক্রীড়া পৃষ্ঠপোষক মোঃ মিনহাজ প্রমুখ ।

ত্রিশাল হেল্পলাইন-এর উপদেষ্টা ডাঃ মাহির আঞ্জুম, মেডিকেল অফিসার ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ডাঃ শফিউল হাসান শিহাব, ডেন্টাল সার্জন ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মোঃ আবুল মুনসুর, শিক্ষক বিয়ারা পাটুলি রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়, রেদওয়ান রায়হান, ব্যাংকার, কবি ও ঔপন্যাসিক।এছাড়াও ত্রিশাল হেল্পলাইন-এর সকল স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বক্তারা, ত্রিশাল হেল্পলাইন-এর সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্বেচ্ছাসেবীরা যেনো আজীবন সাধারণ মানুষের পাশে থেকে জনগণকে সেবা দিয়ে যেতে পারে এই আশা ব্যক্ত করেন।এবং ত্রিশাল উপজেলা কে বাংলাদেশের মধ্যে একটি সুন্দর, জনবান্ধব জনপদ হিসেবে গড়ে তোলার জন্য স্বেচ্ছাসেবীদের সবসময় সাধারণ মানুষের পাশে থাকার আহবান জানান।

“ত্রিশাল হেল্পলাইন”এর স্বেচ্ছাসেবীরা স্বেচ্ছাসেবার পাশাপাশি দক্ষ জনবল সৃষ্টির লক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-১২২তম জন্মদিন উপলক্ষে ২৭দিন কম্পিউটার প্রশিক্ষণ-এর আয়োজন করে।
ত্রিশাল হেল্পলাইন-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা শেষে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের কে সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ত্রিশাল হেল্পলাইন-এর সভাপতি শামিম ইশতিয়াক। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ত্রিশাল হেল্পলাইন-এর সাধারণ সম্পাদক মোঃ ইমামুল হাসান রিয়াদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, আঁখি আকবর রনি অনুষ্ঠান ঘোষিকা বাংলাদেশ বেতার, ময়মনসিংহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102