বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

ডোমারে দলিল লেখক সমিতির নির্বাচনে মোস্তফা সভাপতি, টয় সাধারণ সম্পাদক 

নীলফামারী সংবাদদাতা
  • আপডেট টাইম: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

নীলফামারীর ডোমার সাব-রেজিষ্ট্রী অফিসে দলিল লেখক সমিতির দ্বিতীয় বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি গোলাম মোস্তফা এবং ফারুক ইসলাম টয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত ভোট গ্রহণ চলে। এবং ভোটাররা আনন্দ, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠু ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে দ্বায়িত্ব পালন করেন ডোমার উপজেলা সাব- রেজিস্ট্রার রাম জীবন কুন্ডু, সহকারী প্রিজাইডিং হিসেবে দ্বায়িত্ব পালন করেন জেলা প্রতিনিধি কামরুল ইসলাম।

সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ২ জন গোলাম মোস্তফা এবং নাসিমুল একরাম সুমন। ভোটারদের দেয়া ভোটে গোলাম মোস্তফা পেয়েছেন ৩১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসিমুল একরাম সুমন পেয়েছেন ১৩ টি ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেন, এর মধ্যে ১৯টি ভোট পেয়ে ফারুক ইসলাম টয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ পেয়েছেন ১৪টি ভোট এবং আনজারুল ইসলাম পেয়েছেন ১১টি ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে দুলাল হোসেন, সহ- সাধারণ সম্পাদক এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম, সহ-কোষাধ্যক্ষ নুর এলাহি, দপ্তর সম্পাদক মাহাফুজ আলম, কার্যকরী সদস্য জাহাঙ্গীর আলম, গোলাম কিবরিয়া মিলন, এবং মাসুদ রানা সহ এরা সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। উক্ত নির্বাচনে উপজেলার মোট ৪৪ জন দলিল লেখক ভোটার হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিকাল সাড়ে ৪ টার সময় নির্বাচনের দ্বায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা রাম জীবন কুন্ডু সকলের উপস্থিতিতে মোস্তফাকে সভাপতি এবং ফারুক ইসলাম টয়কে সাধারণ সম্পাদক পদে  বিজয়ী হওয়ার ফলাফল ঘোষণা করেন।

পরিশেষে দলিল লেখক সমিতির নব-নির্বাচিত কমিটির নেতাদের ফুলেল শুভেচছা দিয়ে অভিনন্দন জানান ডোমার উপজেলা সাব-রেজিস্ট্রার রাম জীবন কুন্ডু সহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102