বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত ভারতের হেড কোচ শাস্ত্রী

উত্তরা নিউজ, ক্রীড়া ডেস্ক
  • আপডেট টাইম: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

চলছে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ টেস্ট। এর মধ্যেই ভারতীয় শিবিরে বড় দুঃসংবাদ। করোনা আক্রান্ত দলের হেড কোচ রবি শাস্ত্রী। রোববার সকালে হঠাৎ আসে তার করোনা পজিটিভ হওয়ার খবর।

টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু হতে তখন কিছুক্ষণ বাকি। কোচের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন বিরাট কোহলিরা।

চতুর্থ দিনের খেলা শেষ হওয়ার পর সংবাদ সম্মেলনে এসে এ কথা জানিয়েছেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাথোর। তিনি বলেন, ‘সকালে আমরা সবাই একটু ঘাবড়ে গিয়েছিলাম। মনোসংযোগ নষ্ট হয়ে গিয়েছিল। সেটা হয়তো ওই পরিস্থিতিতে স্বাভাবিক। তারপর আমরা নিজেদের মধ্যে কথা বলি। সবাই বলি, আমাদের হাতে যেটুকু আছে, সেদিকে মন দেব আমরা।’

ঠিক কী হয়েছিল শাস্ত্রীর? রাথোর বলেন, ‘সঠিক সময়টা বলতে পারব না। যতদূর জানি, শনিবার রাত ৮টার দিকে রবি অসুস্থ বোধ করে। আমাদের ডাক্তাররা ঠিক করেন, ল্যাটারাল প্রো টেস্ট হবে। তার ফল পজিটিভ আসে। তারপর ওকে এবং ওর সংস্পর্শে যারা এসেছিল, তাদের আলাদা করে রাখা হয়।’

ভারতীয় দল এখন চিকিৎসকদের রিপোর্টের অপেক্ষায় আছে। শাস্ত্রী ছাড়াও বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিও নিতিন প্যাটেলকেও আইসোলেশনে রাখা হয়েছে।

উত্তরা নিউজ/এস,এম,জেড

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102