বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

কমলনগরে ইসলামী যুব আন্দোলনের বিশেষ সাংগঠনিক সভা

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
সংগঠনের সার্বিক কার্যক্রম ও দায়িত্বশীলদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে লক্ষ্মীপুরের কমলনগরে ইসলামী যুব আন্দোলনের বিশেষ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯ ঘটিকার সময় ইসলামী যুব আন্দোলন কমলনগর উপজেলা সভাপতি মাওঃ সিরাজুল ইসলাম মেরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাঃ শোরাফ উদ্দিন স্বপন এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতি মুহাম্মাদ শরিফুল ইসলাম। এসময় তিনি বলেন- সংগঠনের কার্যক্রম বৃদ্ধি ও সংগঠন এগিয়ে নিয়ে যেতে আমাদের দায়িত্বশীলদের সময়োপযোগী জ্ঞান ও দক্ষতার পরিচয় দিতে হবে। এজন্য সংগঠনের নানাবিদ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণের কোনো বিকল্প নেই।
এসময় আরো উপস্থিত ছিলেন- ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি মুহাঃ আশরাফুল ইসলাম, সহ-সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক ডাঃ আফসার উদ্দিন রাজন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা সভাপতি মাওঃ মোস্তাফিজুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমলনগর উপজেলা সভাপতি মুহাঃ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক মুহাঃ আলী আক্কাস সহ ইসলনমী যুব আন্দোলন কমলনগর উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102