বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

অভিযোগে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রত্যাহার

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই (উপপরিদর্শক) মমিনুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। পটুয়াখালী পুলিশ লাইনস্ তাকে সংযুক্ত করা হয়েছে বলে সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান।
জানা গেছে, শুক্রবার স্থানীয় এক নারীর অভিযোগের প্রেক্ষিতে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে দক্ষিণ চরমোন্তাজ গ্রামের আইয়ুব আলীর ছেলে ইব্রাহিম ও আহসানকে ডেকে নেওয়া হয়। তাদের অভিযোগ, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নারীকে উত্যক্ত করার অভিযোগে তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মমিনুল ইসলাম তাদের দুই ভাইকে ডেকে নিয়ে মারধর করে ডাকাতি ও গরু চুরি মামলার হুমকি দেয়।
এ বিষয়টি ঘটনার দিন পটুয়াখালী পুলিশ সুপার ও রাঙ্গাবালী থানার ওসিকে মুঠোফোনে অবহিত করেন বলে জানান ভুক্তভোগীরা। এমন অভিযোগের তদন্ত করে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্র থেকে এসআই মমিনুলকে রোববার প্রত্যাহার করে পটুয়াখালী পুলিশ লাইনস্ নেওয়া হয়। রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ‘ফাঁড়িতে (তদন্ত কেন্দ্রে) একটি ঘটনা হয়েছিল। এক মহিলার দরখাস্তের প্রেক্ষিতে দু’জন লোকের সাথে তার (এসআই মমিনুল ইসলাম) একটু ঝামেলা হয়েছে, ওই ঘটনার প্রেক্ষিতে ক্লোজড করে পটুয়াখালী পুলিশ লাইনস্ নেওয়া হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
themesba-lates1749691102