রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ পিতা গ্রেফতার

মনিরুজ্জামান, নরসিংদী সংবাদদাতা
  • আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১
বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে দীর্ঘদিন পলাতক থাকার পর চাঞ্চল্যকর ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি সৎ পিতা মোঃ বাদল (৫০)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ নরসিংদী।
মঙ্গলবার (৮ জুন) বিকেলে রূপগঞ্জ উপজেলার বরপা কেরাম বোর্ডের মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাদল আড়াইহাজার উপজেলার সিংহদী গ্রামের মো. সোবানের ছেলে।
বুধবার (৯ জুন) দুপুরে র‌্যাব-১১  এর নরসিংদী ক্যাম্প প্রাঙ্গনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিপিএসসি কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান উপস্থিত সাংবাদিকদের এসব তথ্য জানান ।
সংবাদ সম্মেলনে মোঃ তৌহিদুল মবিন খান জানান, মোঃ বাদল দীর্ঘদিন যাবৎ তার নিজ বসত ঘরে বাক প্রতিবন্ধী সৎ মেয়ে(১৯)কে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ গত ১৫ মার্চ ২০২১ দিবাগত রাত ১ টায় ওই প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের চেষ্টাকালে ধর্ষিতার পাশে থাকা ছোট বোন চিৎকার চেচামেচি শুরু করে। তার এই চিৎকার চেচামেচিতে ধর্ষণের ঘটনা প্রকাশ পায়। ডাক্তারী পরীক্ষায় প্রতিবন্ধী মেয়েটি অন্তঃসত্ত্বা প্রমানিত হয়। এব্যাপারে ধর্ষিতার মামা বাদী হয়ে নারী ও শিশু দমন আইন-২০০০(সংশোধন-০৩) এর ৯(১)/৯(৪)(খ) তৎসহ ৫০৬ দঃ বিঃ ধারায় আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং -১৪। মামলার পর থেকে আসামী গা ঢাকা দেয়। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে পলাতক আসামী মোঃ বাদল’র অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার বিকেলে রূপগঞ্জের বরপা কেরাম বোর্ডের মোড় এলাকা থেকে র‌্যাব-১১ এর আভিযানিক দল তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য তাকে থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102