রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

‘বঙ্গবন্ধু’তে অভিনয় করে ১ টাকা পারিশ্রমিক নিলেন আরিফিন শুভ

উত্তরা নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে অভিনয়ের জন্য মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন আরিফিন শুভ! এই সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এক দশকের ক্যারিয়ারে এই সিনেমাকেই নিজের ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন মনে করছেন শুভ। আর সে কারণেই কী না পারিশ্রমিক বাবদ নিলেন মাত্র ১ টাকা!

বুধবার (৯ জুন) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক টাকার চেকের ছবি প্রকাশ করে ক্যাপশনে শুভ লেখেন, ‘শর্ত একটাই, সম্মানি নেব এক টাকা। অর্থ দিয়ে হয়তো পার্থিব কিছু সুখ পাওয়া যাবে, কিন্তু আত্মার তৃপ্তি মিলবে না’।

চেকটি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক স্বাক্ষরিত।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করতে পারা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন বলে মনে করি। অর্থ দিয়ে এই কাজকে আমি মাপতে চাই না। সে কারণেই এমন ভাবনা মাথায় আসে। কিন্তু শুরুতে তারা আমার শর্তে রাজি হতে চায়নি। এ জন্য ফাইট করতে হয়েছে। এক টাকার চেকটা ফাইনালি হাতে পেয়ে খুব আনন্দ লাগছে।’

উল্লেখ্য, ভারতের মুম্বাইতে গত জানুয়ারিতে ‘বঙ্গবন্ধু’ সিনেমার বেশিরভাগ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির বাংলাদেশ অংশের শুটিং শুরু করবেন নির্মাতা শ্যাম বেনেগাল।

উত্তরা নিউজ/এস,এম,জেড

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102