রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

নড়াইলে পৃথক অভিযানে আটক ২

উজ্জ্বল রায়, নড়াইল সংবাদদাতা
  • আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১

নড়াইলের লাহুড়িয়া এলাকা শেখ পাড়া এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ একজন এবং নড়াইলের লোহাগড়া থানাধীন জয়পুর এলাকা হইতে ৫০ পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম।

বুধবার ৯ জুন রাত ১ টা ৩০ মিনিটের সময় মো: মাফুজার জমাদ্দার (৬০) কে গাঁজাসহ এবং সকাল সাড়ে ১১ টার দিকে মো: মতিয়ার রহমান (২৭) কে ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত মো: মাফুজার জমাদ্দার উপজেলার লাহুড়িয়া গ্রামের মৃত আনছার জমাদ্দার এর ছেলে এবং আরেক আসামী মো: মতিয়ার রহমান উপজেলার জয়পুর গ্রামের আলম সরদার এর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে প্রথমে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া শেখ পাড়া এলাকায় অভিযান চালিয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মনিরুল ইসলাম এর নেতৃত্বে এ এস আই আবুল কালাম আজাদ এবং সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় মাদক কারবারি মো: মাফুজার জমাদ্দার কে তার নিজ বসতভিটা থেকে ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয় এবং একই দিনে সকালে উপজেলার জয়পুর এলাকা থেকে আরেক মাদক কারবারি মো: মতিয়ার রহমান কে ৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মনিরুল ইসলাম জানান,গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীদের গাঁজা ও ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি, আসামীদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102