রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত

মনিরুজ্জামান, নরসিংদী সংবাদদাতা
  • আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১
নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (৮ জুন) রাত ৮টার দিকে নরসিংদীর বেলাব ও রায়পুরা থানার মাঝামাঝি দড়িকান্দি-বড়চর সড়কে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো, রায়পুরা থানাধীন উত্তর বাখর নগর ইউনিয়নের লোচনপুর গ্রামের আতাউর রহমানের ছেলে জুয়েল মিয়া (৩০) ও একই গ্রামের শহিদুল্লাহ এর ছেলে নাদিম (৩০) ।
বেলাব থানার ওসি সাফায়েত হোসেন পলাশ এ তথ্য জানান।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড থেকে রায়পুরা উপজেলার সীমান্তবর্তী বড়চরগামী সড়কে প্রায় সময় ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে।
মঙ্গলবার রাত ৮টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তিন-চারজন ব্যক্তি ঐ এলাকায় প্রবেশ করলে তা স্থানীয়দের নজরে আসে। পরে স্থানীয়দের আর্তচিৎকারে দড়িকান্দি ও বড়চর এলাকার লোকজন জড়ো হয়ে সন্দেহভাজন ডাকাতদের অবরুদ্ধ করার চেষ্টা করলে ডাকাতরা সিএনজিচালিত অটোরিকশা ফেলে রেখে পালানোর চেষ্টা করলে দুজনকে এলাকাবাসী আটক করতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা আটককৃত দুজনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
এছাড়াও উত্তেজিত জনতা ডাকাতদের ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর শুরু করলে গাড়িতে থাকা সিলিন্ডারের গ্যাস থেকে আগুন লেগে পুরো গাড়ি পুড়ে যায়। নিহত দুইজনের মধ্যে জুয়েলের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদক মামলা রয়েছে বলে ও পুলিশ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102