রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

নুসরাতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে স্বামীর ইঙ্গিতপূর্ণ পোস্ট

উত্তরা নিউজ, বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৮ জুন, ২০২১

মা হতে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। গত কয়েকদিন ধরে এ খবর ভেসে বেড়াচ্ছে। তাকে নিয়ে টলিপাড়ায় বিতর্ক তুঙ্গে। নুসরাতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়েও উঠেছে প্রশ্ন। স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। এসব নিয়ে যখন তুমুল আলোচনা চলছে ঠিক তখন সোশ্যাল মিডিয়ায় পুরনো ছবি পোস্ট করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন নিখিল।

নিখিল তার ইনস্টাগ্রামে পুরনো একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‌আমার জীবনে এখন কি ঘটছে সেটার বিষয়ে চিন্তা না করে আমায় পুরনো স্মৃতি হাসি ফোটায়।’‌ এরপর হ্যাশট্যাগ দিয়ে তিনি লন্ডন, তার সফর ডায়েরির কথা উল্লেখ করেছেন। এই ক্যাপশনের মাধ্যমে তিনি যে স্ত্রী নুসরাতকেই বার্তা দিয়েছেন সেটা স্পষ্ট।

২০১৯ সালের জুন মাসে সাম্প্রদায়িক বিধিনিষেধকে তোয়াক্কা না করে তুরস্কে বিয়ে সারেন নুসরাত ও নিখিল। সদ্য সাংসদ হওয়ার কিছুদিনের মধ্যেই সাতপাকে বাঁধা পড়েন নুসরাত–নিখিল। কলকাতায় ফিরে এসে হয় গ্র‌্যান্ড রিসিপশনও। তবে একবছর যেতে না যেতেই ২০২০ সালের পূজার পর থেকেই আলাদা থাকতে শুরু করেন নিখিল–নুসরাত।

এরপরই সামনে আসে নুসরাত ও যশ দাশগুপ্তের সম্পর্কের কথা। সেই সময় তারা একসঙ্গে রাজস্থান সফরেও যান। ক্রমেই বাড়তে থাকে যশের সঙ্গে ঘনিষ্ঠতা এবং নিখিলের সঙ্গে দূরত্ব। এরই মাঝে নুসরাতের মা হওয়ার জল্পনা–কল্পনা। যদিও এখন পর্যন্ত নুসরাত নিজ মুখে কিছুই জানাননি বা এ নিয়ে কোনো মন্তব্যও করেননি। বরং তিনি তার দুনিয়াতেই মশগুল রয়েছেন।

উত্তরা নিউজ/এস,এম,জেড

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102