রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

লাখাইয়ে ভূমি সেবা সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

মহসিন সাদেক, লাখাই প্রতিনিধি
  • আপডেট টাইম: সোমবার, ৭ জুন, ২০২১

হবিগঞ্জের লাখাইয়েভূমি সেবা সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও অনলাইনে ডাটা এন্টি কার্যক্রমকে বেগবান করতে আউটসোর্সিং প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানার সঞ্চালনায় আলোচনা সভা ও প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই থানা অফিসার ইনর্চাজ সাইদুল ইসলাম, উপজেলা ভেটেনারী কর্মকর্তা শাহদাত হোসেন, মৎস কর্মকর্তা ইদ্রিস মিয়া তালুকদার, শিক্ষা কর্মকর্তা জীবন কুমার দে, উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি মোঃ মহসিন সাদেক, ভূমি কর্মকর্তা (ইউপি) অরুন চন্দ্র পাল, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব লাখাই’র সাধারণ সম্পাদক আরমান হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, স্থানীয় সাংবাদিক বৃন্দ।

আলোচনায় ভূমি সেবা প্রচলিত পদ্ধতি থেকে অনলাইনে রুপান্তরের ভূমি মালিকগণের বহুবিধ সুবিধাগুলো উপস্থাপন করা হয় । সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা অনলাইনে ডাটা এন্টি কার্যক্রমকে বেগবান করার লক্ষে প্রশিক্ষণে অংশগ্রহণকারী ৪৭জনকে প্রশিক্ষণ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102