রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

হাতীবান্ধায় ভূমি সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে প্রেস কনফারেন্স

আনোয়ার সাদাত পাটোয়ারী, হাতীবান্ধা সংবাদদাতা
  • আপডেট টাইম: রবিবার, ৬ জুন, ২০২১
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিনের সভাপতিত্বে ভুমি উন্নয়ন কর অনলাইনে প্রদানের নিমিত্তে প্রত্যেক ভুমি মালিককে বিনামূল্যে তার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার উপর সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।
৬ জুন রোববার সকাল ১১টায় হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়ের আয়োজনে আগামী ৬জুন হতে ১০জুন ২০২১খ্রিস্টাব্দ পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শামিমা সুলতানা। তিনি রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি কিভাবে সম্পন্ন করতে হবে তা প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করেন। এছাড়াও প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক কাজী আলতাফ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, সাধারণ সম্পাদক নূরল হক, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আলতাফ সুমন ও সাঃ সম্পাদক মোস্তফাসহ উপজেলার সাংবাদিকবৃন্দ।
প্রেস কনফারেন্সে উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের স্বাগত জানিয়ে বলেন প্রতিবছরের মত এ বছরেও ভূমি সেবা সপ্তাহ পালিত হচ্ছে স্বাস্থ্যবিধি মেনেই আমরা সম্মিলিতভাবেই কাজ করে যাচ্ছি। ভূমি উন্নয়ন কর অনলাইনে প্রদানের জন্য প্রত্যেক ভূমি মালিককে প্রথমে রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে। এ রেজিষ্ট্রেশন প্রক্রিয়াটি তারা ৩০জুনের মধ্যেই ইউনিয়ন ডিজিটার সেন্টারের সহায়তায় অথবা ১৬১২২ বা ৩৩৩ নম্বরে ফোন করেও করতে পারবেন। এটি সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে এবং এটি একটি চলমান প্রক্রিয়া। কোন অনিয়ম পরিলক্ষিত হলে বা কেউ ব্যাবসা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে ব্যাপক প্রচার প্রচারণার যে বিষয়টি আছে সেটি যদি না হয় তাহলে এটি কখনই সম্ভব নয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102