রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

ভালুকায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট টাইম: বুধবার, ২ জুন, ২০২১

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই আফাজ উদ্দিন (৩৫) খুন হয়েছেন। নিহত আফাজ উদ্দিন উপজেলার রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামের আব্দুল আজিজের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে। এ ব্যাপারে নিহতের স্ত্রী দু’জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানা যায়, আব্দুল আজিজের দুই ছেলে রমিজ উদ্দিন (৫০) ও আফাজ উদ্দিন (৩৫) এর মাঝে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। নিহতের পিতা আব্দুল আজিজ বাড়ি ভিটা থেকে গাছ বিক্রি করেন। মঙ্গলবার (১জুন) দুপুরে পাইকার গাছ কেটে নেওয়ার পর আফাজ উদ্দিন সেই গাছের লাকড়ি আনার জন্য গেলে পেছন থেকে আফাজ উদ্দিনের দুই পায়ে বড় ভাই রমিজ উদ্দিন দা দিয়ে কোপ দিলে সে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা পঙ্গুহাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাজীপুরের নয়নপুর এলাকায় পৌঁছলে সন্ধ্যায় (৭টায়) অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়।

ভালুকা মডেল থানার (ওসি) মাহমুদুল ইসলাম জানান, জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের ধরার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102