রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

রামগঞ্জে ১০ বছর ধরে সংস্কারবিহীন সড়ক, জনদুর্ভোগে কয়েক গ্রামের মানুষ

পারভেজ হোসাইন, রামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাধীন ২নং নোয়াগাঁও ইউনিয়ন এর পানিয়ালা কমারোড আকারতমা ব্রীজ থেকে ডোননদী, পানিয়ালা বাজার হয়ে হোটাটিয়া শৈরশৈ বাজার যাতায়াতের প্রায় সাড়ে ৩ কিলোমিটার সড়ক দীর্ঘ ১০-১২ বছর ধরে ঝুঁকিপূর্ণ অবস্থায় পড়ে আছে। এছাড়াও ইউনিয়নের ৭ ও ৯নং ওয়ার্ডের সড়কের অবস্থা একবারেই আশঙ্কাজনক। এতে জনদুর্ভোগে কয়েক গ্রামের মানুষ ও শিক্ষার্থীরা।
এই সড়কটি দিয়ে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ রামগঞ্জ ও সোনাপুর বাজারে যাতায়াত করেন এই গ্রামের মানুষ। এছাড়াও গর্ভবতী মা ও বোনদের এবং অসুস্থ্য রোগীদের যাতায়াতের বিরাট সমস্যা পোহাতে হয় প্রতিনিয়ত।
স্থানীয়রা বলেন, আমরা অনেক বছর ধরে অপেক্ষা করছি সড়কটি সংস্কার হবে। কিন্তু দীর্ঘ বছর ধরে কোনো সাড়াশব্দ পাচ্ছিনা। জনপ্রতিনিধিদের ভাগ্যের পরিবর্তন হলেও হয়নি এই তিন কিলোমিটারের সড়কটির সংস্কার। রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খানের প্রতি বিশেষ আকুল আবেদন করে এলাকাবাসী বলেন, আপনি সাড়ে ৪ লক্ষ মানুষের নয়নের মনি। আপনি হাজার হাজার মানুষের কথা বিবেচনা করে সড়কটি সংস্কারের উদ্যোগ নিয়ে আমাদের খুশি করবেন বলে আমরা আশাবাদি।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হোসেন রানা বলেন, এই দীর্ঘ সড়কটি সংস্কার প্রক্রিয়ায় রয়েছে। এমপি মহোদয় এর নিকট রাস্তার আইডি নাম্বার পাঠানো হয়েছে। ২নং নোয়াগাঁও ইউনিয়নে অধিকাংশ রাস্তাই সংস্কার হয়েছে। বাকি সড়ক গুলোও এই জুনের পর সংস্কারের উদ্যোগ নেওয়া হবে ইনশাআল্লাহ্। রামগঞ্জ আসনের মাটি ও মানুষের নেতা ড. আনোয়ার হোসেন খান এমপির সার্বিক দিক নির্দেশনায় ২নং নোয়াগাঁও ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102