নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ - ০৩:০১:২৭ অপরাহ্ন

মনিরুজ্জামান, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীরতে সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সফিকুল ইসলাম (৩২) নামে ১ টেক্সটাইল করমচারী নিহত ও ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৪নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে  ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও মাধবদীর মুন টেক্সটাইল মিলের কর্মচারী ছিলেন। সে আজ সকালে সিএনজিযোগে কর্মস্থলে যাওয়ার সময় পথিমধ্যে দুর্ঘটনার শিকার হন।
শিবপুর মডেল থানার এসআই আফজাল হোসেন জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ড ১২-১৫৮৩) মনোহরদীর দিকে যাওয়ার সময় শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে অন্য একটি গাড়ি ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহ  সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সফিকুল ইসলাম নামে এক সিএনজি আরোহীর মৃত্যু হয় এবং আরো ৫জন আহত হয়। হতাহতের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার পর থেকে কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে বলে ও জানান তিনি।
এঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ(৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদুল (২৪), কাদেরের ছেলে রাশেদ(২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল(৪৫) কিশোরগঞ্জ জেলার কুল্লারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান(৩৫)।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহতের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও তদন্ত সাপেক্ষে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।