নরসিংদীতে করোনার দ্বিতীয় ওয়েভ সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ - ১১:১১:২০ পূর্বাহ্ন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে করোনার দ্বিতীয় ওয়েভ সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদীর স্থানীয় একটি রেষ্টুরেন্টে করোনার দ্বিতীয় ওয়েভ সম্পর্কে মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠান করেছে সামাজিক সেবামূলক সংগঠন ‘নরসিংদীর বাতিঘর’।
বাতিঘরের সাধারন সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন নরসিংদীর বাতিঘরের সভাপতি এড. তারেক মোহাম্মদ লুৎফর রহমান সরকার।
এসময় ড.মশিউর রহমান মৃধা,ডাঃ গোলাম দস্তগীর, ডাঃ মোস্তফা কামাল সরকার, ডাঃ মিজানুর রহমান, ডাঃ আব্দুর রাজ্জাক, ডাঃ আশ্রাফুল হাছান মানিক, মোঃ এনামুল হক, মোহাম্মদ কামরুল ইলসাম, মহসিন শিকদার, মোঃ জাকারিয়া মিয়া, তাপসি রাবেয়া, ইছাহাক খলিল বাবু, সনজিৎ সাহা, এড.আনিছুল হক, নিপুন খান, এড. মাজেদুল হক, এড.জহিরুল হক জুয়েল, আতাউর রহমান, শাহনাজ মিতু, কামরুল ইসলাম, নুরউদ্দিন আহমেদ, তানজিল খান ও কবির হোসেন ভুঞা বক্তব্য রাখেন।
নরসিংদীর বাতিঘরের পক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আব্দুস ছোবাহান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী রিমি আক্তারকে মেধাবৃত্তি প্রদান করা হয়। পরে বক্তারা বলেন, প্রতিটি ভালো কাজের পাশে থাকবে নরসিংদীর  বাতিঘর।
গরীব মানুষকে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানের জন্য আইন বিষয়ক সম্পাদক এড. মাজেদুল হকের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়। চিকিৎসা সেবা প্রদানের জন্য বাতিঘরের ৯জন চিকিৎসক অতীতের মত বিনামূল্যে গরীব রোগীদের চিকিৎসা সেবা প্রদান অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন।
এছাড়া যেসকল মেধাবী শিক্ষার্থী অর্থাভাবে লেখা পড়া করতে পারছে না তাদেরকে বাতিঘরের পক্ষ থেকে সহায়তা প্রদানের আশ্বাস দেয়া হয়। পরে সকল সদস্য আনন্দঘন পরিবেশে নৈশভোজে অংশগ্রহণ করেন।