এখন থানায় গেলে পুলিশ ভিন্নধর্মী আচরণ করে


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২০ - ০৩:১০:৩৩ অপরাহ্ন

শহিদুল্লাহ সরকারঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী এক বক্তব্যে বলেন “এখন থানায় গেলে পুলিশ ভিন্নধর্মী আচরণ করে, এখন থানায় গেলে পুলিশ আগের চেয়ে কিছুটা হলেও ভিন্নধর্মী আচরণ করে”। তিনি আরো বলেন, এধরনের বিভিন্ন রিপোর্ট আমরা গণমাধ্যমের মাধ্যমে জানতে পাচ্ছি, এটি একটি শুভ সূচনা বলে জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক জাবেদ পাটোয়ারি।
গতকাল শুক্রবার বিকেলে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকার লাজপল্লীতে যশোর জেলা সমিতি’র বিজয় উৎসবে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পুলিশের মহা-পরিদর্শক জাবেদ পাটোয়ারি আরও বলেন, এক সময় এই পুলিশই আপনাদের পাশে থাকে, পুলিশ দিন-রাত কষ্ট করে বলেই কিন্ত আপনারা রাতে নিরাপদে ঘুমান। সুতরাং এই পুলিশ সদস্যরা আছে বলেই কিন্তু আমি মনে করি আপনারা নিরাপদ আছেন। সারা পৃথিবীতে পুলিশ যে কাজটি করে, তা হলো অত্যান্ত দ্রুতো কাজ। কখনো কোন কাজের জন্য পুলিশকে ধন্যবাদ পর্যন্ত দেওয়া হয় না।
এসময় অনুষ্ঠানে সভাপত্বিত করেন যশোর জেলা সমিতির সভাপতি প্রফেসর এম এ রশিদ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানসহ আরো অনেকে উপস্থিত  ডিআইজি হাবিবুর রহমান বলেন, সন্তার্স দূর্নীতি চাঁদাবাজি আগের চাইতে অনেক কমে গেছে বলে তিনি মন্তব্য করেন।