মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ


দক্ষিণখানে লাঠিসোটার মারামারি, গুলির অভিযোগ






উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম। নিজস্ব প্রতিবেদক: দক্ষিণখানে পোশাক কারখানার শ্রমিকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শনিবার বিকাল ৪টায় দক্ষিণখানের হাজী বিল্লাত আলী সড়কে এ ঘটনা ঘটে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাজী বিল্লাত আলী এলাকায় ২০থেকে ৩০জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্রসহ প্রবেশ করে কয়েকটি বাড়ির ওপর হামলা করে। এসময় দুজন আহত হয়। আহতরা হলেন জুম্মন(১৯) ও কুলসুম(৩৫)। প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকায় ২০ থেকে ৩০জন যুবক প্রবেশ করে এবং  তাদের সকলের হাতে দেশীয় অস্ত্রসস্ত্র ছিল।

ওই সড়কের ৪১৫,৪২৬/৪২৭,৪১৮ নম্বর বাড়ির উপর হামলা চালায় সন্ত্রাসী গোষ্ঠীর সদস্যরা। এসময় কুলসুম এক মহিলা রাস্তার উপর থেকে তার বাচ্চাদেরকে আনতে গেলে তাকে লোহার পাইপ দিয়ে হামলাকারীদের একজন আঘাত করে এবং এসময় বকুল নামের এক অস্ত্রধারী হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করে।

এ বিষয়ে কুলসুম জানান, আমি সরে যাই, যে কারনে বেচে গেছি, না হলে আমার গায়ে গুলি লাগতো। কুলসুম নামের ওই মহিলা আরও জানান, আমি পরবর্তীতে পিস্তলের গুলির খাপ একজন পুলিশের কাছে দিয়েছি। আহত জুম্মন এর পরিবার জানায়, হামলাকারীরা জুম্মনকে মারধর করছে আবার পুলিশ তাকে থানায় ধরে নিয়ে গেল। এব্যপারে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা জানান, ২০ থেকে ২৫জন লাঠি সোঠা নিয়ে এলাকায় প্রবেশ করেছিল আমরা দুই পক্ষের লোকজনকেই ধরে এনেছি। তারা মামলা করলে মামলা নিব। তবে পিস্তলের বিষয় জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি ভিডিও ফুটেজে এরকম কিছুই দেখিনি।