মারা গেলেন বাংলা সিনেমার কমেডিয়ান টেলি সামাদ

উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম: বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা টেলি সামাদ আর নেই। শনিবার দুপুর ২টার দিকে তিনি মারা গেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান জানান, টেলি সামাদ ভাইয়ের মৃত্যুর খবর একটু আগে পেয়েছি। তিনি দুপুর ২টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আমরা এখন সেখানে যাচ্ছি। গিয়ে বিস্তারিত জানাতে পারবো।

এদিকে তার মেয়ে সোহেলা সামাদ কাকলী জানান, বেশ কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ ছিলেন তার বাবা। গত বছর কয়েক দফায় হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তিনি জানান, টেলি সামাদের খাদ্য নালীতে সমস্যা ছিলো। শুধু তাই নয় বুকে ইনফেকশন ছিল। দীর্ঘদিন ধরে ভুগছিলেন ডায়াবেটিসেও। শেষ দিকে রক্তের প্লাটিলেটও কমে যাচ্ছিলো।

গেল বছরে থেকেই হাসপাতালে আসা যাওয়া নিয়মিত কাজে পরিনত হয়েছিলো বলেও জানান কাকলী। তবে শেষ রক্ষা হলো না টেলি সামদের। শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গুণী এই অভিনেতা।

ঢাকাই চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: