৯৯৯-এ ফোন পেয়ে খাবার নিয়ে হাজির ইউএনও


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০১ মে ২০২০ - ০৩:৪৬:৫৭ অপরাহ্ন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের  গৃহবধূ বুধবার রাতে হটলাইন নম্বার ৩৩৩-এ কল দিয়ে খাদ্য সহায়তার কথা জানান। কন্ট্রোলরুম থেকে জেলার সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যান চৌধুরীকে জানানো হলে নির্বাহী কর্মকর্তা রাতেই ছুটে যান করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ওই পরিবারের কাছে। পরিবারটির হাতে তুলে দেন প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যান চৌধুরী জানান- জেলার ১১টি উপজেলা লকডাউন ঘোষণা করার পর কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের এই পরিবারটিরও কাজ না থাকায় অসহায় অবস্থার মধ্যদিয়ে দিন পার করছিলেন। কিন্তু সরকারের টোল ফ্রী নাম্বার ৩৩৩-এ ফোন করে সহায়তার কথা জানালে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পরিবারের হাতে উপজেলার পক্ষ থেকে পৌঁছে দেওয়া হয় ।
তিনি আরও বলেন, বর্তমানে সাপাহার উপজেলায় তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাই সকলে ঘরে থাকুন। সরকার আপনাদের পাশে সব সময় আছে বলে জানান তিনি।
এসময় উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী সন্তষ কুমার, সাপাহার প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।