প্রধানমন্ত্রীর জন্মদিনে উত্তরায় আলাউদ্দিন আল সোহেলের উদ্যোগে দোয়া ও মোনাজাত (ভিডিও)

প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিনে উত্তরায় আলাউদ্দিন আল সোহেলের উদ্যোগে উক্ত ফ্রি চিকিৎসা ক্যাম্প, দোয়া ও তবারক বিতরণ সম্পন্ন হয়

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ - ১০:১০:১৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন বার্ষিকীতে রাজধানী উত্তরায় বিশিষ্ট রাজনীতিবীদ ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আল সোহেল-এর উদ্যোগে আয়োজন করা হয়েছে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও দোয়া মাহফিল। শনিবার বিকেলে উত্তরা ১৪নং সেক্টরস্থ বেঙ্গল টাইগার্স ক্রিকেট একাডেমি প্রাঙ্গনে উক্ত ক্যাম্প ও দোয়ার আয়োজন করা হয়।

তুরাগ-উত্তরার যুব সমাজের অহংকার, তরুণ রাজনীতিবীদ, সমাজ সেবক ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মোঃ রাইসুল ইসলাম লিটন সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডি.এম হালিম, সাংগঠিক সম্পাদক সামসুল আলম জিন্নাহ, কার্যকরী সদস্য ফিরোজ আল মামুন, সহ-প্রচার সম্পাদক জমির মিয়া দুদুসহ স্থানীয় ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানটির মাগরিব পূর্ব মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহ পাকের দরবারে; উপস্থিত কয়েক’শ নেতাকর্মী নিয়ে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় আলেম কাজী জলিল সাহেব। মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।