একাত্তরের স্বাধীনতা বিরোধী জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করে: এ্যাড. সাহারা খাতুন


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ২৬ অগাস্ট ২০১৯ - ১০:৩৬:১৩ অপরাহ্ন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ডের উদ্যোগে ১৫ আগস্ট হাজার বছরের শ্রেষ্ট বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) উত্তরা ৬নং সেক্টর আলাউল এভিনিউতে সালা উদ্দিন লাভলুর সঞ্চালনায় ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান-এর সভাপতিত্বে বিকাল ৪-৩০ থেকে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এম.পি।

প্রধান অতিথি এ্যাডভোকেট সাহারা খাতুন তাঁর বক্তব্যে বলেন, ৭১ স্বাধীনতা বিরোধী খুনি মোশতাক ও খুনি জিয়াসহ যারা ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকলকে নৃশংসভাবে হত্যা করেছিল এবং ২১ আগস্ট তারেক রহমান পরিকল্পনায় ও বাবরের নীল নকশায় যারা জননেত্রী শেখ হাসিনাকে মারার চেষ্টা করেছিল আমরা তাদের প্রতি এই শোকের মাসে ধিক্কার জানাই। এই শোকের মাসে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি।

অনুষ্ঠানটিতে আরও বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান, শেখ ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কাদের খান, তোফাজ্জল হোসেন সহ ঢাকা মহানগর উত্তর এর নেতৃবৃন্দ এবং ঢাকা ১৮ আসনের বিভিন্ন থানার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

অনুষ্ঠানটির শেষে স্থানীয় মসজিদের ইমাম সাহেবের দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন।