৪৯তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ - ০৮:৪৯:৩৭ অপরাহ্ন

মাসিক ভিন্নমাত্রা ও ছোটদের টাপুর টুপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ভিন্নমাত্রা প্রকাশনী’র স্বত্ত্বাধিকারী মুহাম্মদ মাসুম বিল্লাহর ৪৯তম জন্মদিন আজ। বিকেলে উত্তরা ৭নং সেক্টরে অবস্থিত ভিন্নমাত্রা প্রকাশনী কার্যালয়ে প্রায় অর্ধ শতাধিক কবি, সাহিত্যিক, শিক্ষক ও সাংবাদিকদের উপস্থিতিতে কবির সুস্বাস্থ্য ও দার্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান কবির শুভাকাঙ্খী ও ভক্তবৃন্দরা।
পরে আগত অতিথিগণ কবি, সাহিত্যিক, সাংবাদিক মুহাম্মদ মাসুম বিল্লাহ সম্পর্কে প্রশংসামূলক অভিব্যক্তি প্রকাশ করেন। দূর-দূরান্ত থেকে ছুটে আসা সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেনমুহাম্মদ মাসুম বিল্লাহ।
বহু প্রতিভাবান এই কবি ও সাহিত্যিকের জন্মদিনে জি এম এ হামিদ আল মুজাদেদ্দী’র সভাপতিত্বে আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের অধ্যাপক এমদাদুল হক খান। মেঘলা জান্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান, সায়েজ বদরুল, ডাঃ কাজী কোহিনূর বেগম তিথি, মোহাম্মদ ইসমাইল হোসেন, কামরুজ্জামান কায়েম, সাংবাদিক শিপার মাহমুদ জুম্মান, বিনোদ কিষান, ডাঃ মোঃ ইব্রাহিম খলিল, মোসাঃ শীলা পারভীন, প্রিন্স মনিরুজ্জামান, জেসমীন নূর প্রিয়াংকা প্রমুখ।