৩১ মার্চ পর্যন্ত নাটকের শূটিং বন্ধ ঘোষণা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ - ১১:২৫:৫৬ পূর্বাহ্ন

বিনোদন প্রতিনিধি: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক। এর জেরে বিশ্বের বিভিন্ন দেশ- শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা, বিনোদন, থিয়েটার, জিমসহ সব ধরনের আর্থিক বাজার বন্ধ ঘোষণা করেছে। করোনা আতঙ্ক দারুণ প্রভাব বিস্তার করেছে বাংলাদেশেও।

দেশে নভেল করোনাভাইরাস সংক্রমণ রোধে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ইরেশ যাকের এ তথ্য জানান।

বুধবার রাত ৮টায় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়শন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ইরেশ যাকের বলেন, “৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরে করোনা পরিস্থিতি বুঝে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।”

তিনি জানান, এই মুহূর্তে বেশ কিছু নাটকের ইউনিট ঢাকার বাইরে অবস্থান করায় ২১ মার্চ নাকি ২২ মার্চ থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হবে-তা বৃহস্পতিবার তাদের সঙ্গে আলাপ করে জানানো হবে। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, সভাপতি ইরেশ যাকের, ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিকসহ আরও অনেকে অংশ নেন।