উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


‘২৪ ঘন্টার মধ্যে রিফাতের খুনিদের দ্রুত গ্রেফতার ও শাস্তির ব্যবস্থা করুন’

পারভেজ আটিয়া




বরগুনায় নৃশংস ও অমানবিকভাবে স্ত্রীর সামনে খুন হওয়া রিফাত শরীফ হত্যার খুনিদের ২৪ ঘন্টার মধ্যে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।
গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনেই রিফাত শরীফকে কুপিয়ে জখম করেন স্থানীয় নয়ন বন্ড ও তার সহযোগীরা। গুরুতর আহত অবস্থায় প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও শেবাচিম হাসপাতালে নেওয়া হলে সেখানে বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।
এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় ১২ জনকে আসামি করে রিফাতের বাবা বুধবার রাতেই বরগুনা সদর থানায় মামলা করেন। এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে পুলিশ চন্দন নামে একজনকে গ্রেপ্তার করেছে।
খুনিদের এভাবে আর ছাড় দেওয়া যায় না, আজ স্ত্রীর সামনে স্বামীকে খুন হতে হয়েছে দেখা গেছে কাল মা-বাবার সামনে ছেলে মেয়েকে খুন হতে হবে এভাবে একটা সমাজ, রাষ্ট্র চলতে পারে না। এই সুষ্ঠু ও শান্তির সমাজকে নষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল এবং সন্ত্রাসীরা অপকর্ম করে যাচ্ছে। কিছুদিন আগে ফেনীর নুসরাতকে পুড়িয়ে হত্যা করা হয়েছে এখন স্ত্রীর সামনে স্বামীকে হত্যা করা হয়েছে এভাবে চলতে গেলে পুরো সমাজ হুমকির মুখে পড়বে। অতএব খুনীদেরকে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হোক যাতে সমাজের মানুষ এসকল অরাজকতার শিকার না হয়।
২৪ ঘন্টার মধ্যে রিফাতের খুনীদের গ্রেফতারের ব্যবস্থা ও রিফাতের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করছি।
লেখক- গণমাধ্যমকর্মী