‘২০ কোটি টাকা ব্যয়ে উত্তরার ৮ রাস্তার কাজ উদ্বোধন’


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৯ - ০২:৫০:২৯ অপরাহ্ন

উত্তরা ১১নং সেক্টরের ৮টি সড়কের সংস্কার কাজে প্রায় বিশ কোটি টাকার অধিক ব্যয়ে সম্পন্ন করতে একটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। উক্ত কাজের উদ্বোধন করেন ডিএনসিসি ১নং ওয়ার্ডের কাউন্সিলর আফসার উদ্দিন খান। ১লা অক্টোবর সকাল সাড়ে এগারটায় উত্তরা ১১নং সেক্টরস্থ ৯নং সড়কের পশ্চিম মাথায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কাজের উদ্বোধন ঘোষণা করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ৫১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান, সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানা, ঢাকা উত্তর সিটি কর্পো. অঞ্চল-১ ও ৬এর নির্বাহী প্রকৌশলী মোঃ সাইদুর রহমান, ১১নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি ডা. মঈন উদদীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোগল ভূইয়া, উপদেষ্টা হাসানুজ্জামান আকন্দ স্বপনসহ আরও অনেকে।

জানা যায়, প্রায় ২০ (বিশ) কোটি টাকার অধিক ব্যয়ে সড়কগুলোর সংস্কারের কাজ সম্পন্ন করা হবে। সড়কগুলো হলো ১, ২/এ, ৩,৫,৯,১১,১২ ও ১৪ নং রাস্তা। আগামী মার্চ, ২০২০ এর মধ্যে এই কাজ সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

‘রাস্তা মেরামত ও উন্নয়ন কাজটিতে যেন কোন ধরনের দূর্নীতি না হয়’ সেদিকে সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানকে বিশেষ নির্দেশ দিয়েছেন কাউন্সিলর আফসার উদ্দিন খান। অপর ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান বলেন, এই রাস্তাগুলো সংস্কার হওয়ার ফলে সেক্টরবাসী দুর্ভোগ পুরোপুরি লাঘব হবে।