Avatar উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম ডেস্ক রিপোর্ট


জনপ্রিতিনিধিদের সংবর্ধনা দিবে উত্তরা প্রেসক্লাব সোসাইটি







নিজস্ব প্রতিবেদক:  আগামী ১৮ এপ্রিল,২০১৯ ঢাকা ১৮ আসনের নব-নির্বাচিত মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র এবং ডিএনসিসিভূক্ত ওয়ার্ড কাউন্সিলরগণকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বৃহত্তর উত্তরার দায়িত্বশীল সাংবাদিকদের সংগঠন ‘ উত্তরা প্রেস ক্লাব সোসাইটি’।
সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ব্যাপারটি নিশ্চিত করেছেন উত্তরা প্রেসক্লাব সোসাইটি’র সাধারণ স¤পাদক ও দৈনিক জনতা’য় কর্মরত মাহফুজুল আলম খোকন। তিনি বলেন, “উত্তরায় কর্মরত সকল সাংবাদিকদের সু-অধিকার নিশ্চিত করতে উত্তরা প্রেস ক্লাব সোসাইটি দীর্ঘদিন ধরেই কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে উত্তরায় অবস্থানরত সকল গণমাধ্যমকর্মীদের একটি সুষ্ঠু অবস্থান গড়ে তোলাই আমাদের লক্ষ্য। যাতে করে সমাজে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের পাশাপাশি সাংবাদিকদের প্রকৃত অধিকার প্রতিষ্ঠা পায়।”
উল্লেখ্য যে, আগামী ১৮ই এপ্রিল উত্তরা ৩ নং সেক্টরের রবীন্দ্র স্মরণীর পশ্চিম মাথা (বটতলা)য় বিকাল ৩টা হতে উক্ত সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু হবে। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক সফল স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, অনুষ্ঠানটির উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম আতিক, শুভেচ্ছা বক্তব্য রাখবেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির অন্যতম পৃষ্ঠপোষক ও ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান, প্রধান আলোচনা পেশ করবেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। সংবর্ধনা অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির সভাপতি ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার সাংবাদিক মোঃ রাসেল খান এবং সঞ্চালনা করবেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংগঠনিক উপদেষ্টা দৈনিক প্রতিদিনের সংবাদের সাংবাদিক বদরুল আলম মজুমদার। এছাড়াও উত্তরার তথা ঢাকা-১৮ আসন এলাকার সকল পর্যায়ের রাজনীতিবিদদের নিয়ে আয়োজিত সংবর্ধনায় ১৮ আসনের বার বার নির্বাচিত এমপি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন, উত্তরার স্থায়ী বাসিন্দা ও ঢাকা উত্তর সিটির নব-নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা-১৮ আসন এলাকার নতুন নির্বাচিত সকল কাউন্সিলরদের সংবর্ধিত করা হবে বলে জানিয়েছেন সাংবাদিক সংগঠনটির নেতা ও সাংগঠনিক উপদেষ্টা বদরুল আলম মজুমদার।
উত্তরা প্রেস ক্লাব সোসাইটির সভাপতি রাসেল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি ও অত্র এলাকার অতি পরিচিত ও রাজনৈতিক ব্যাক্তিত্ব নাজিম উদ্দিন ও আলহাজ্ব মফিজ উদ্দিন বেপারি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক এস এম মাহবুব আলম, শিল্প ও বাণিজ্য সম্পাদক জাফর নিজামী, কৃষি বিষয়ক সম্পাদক এস এম রাজু আহমেদসহ মহানগর উত্তর কমিটির প্রভাবশালী সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ারুল ইসলাম আনোয়ার এবং হাজী আব্দুল ওয়াসেক। অন্যদিকে আমন্ত্রিত অতিথি হিসেবে এলাকার সকল স্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানটিকে সার্বিকভাবে সফল করতে উত্তরায় একযোগে কাজ করছে সংগঠনটির সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ যথাক্রমে আশরাফ হোসেন ঢালী, নাঈমুল হাসান, ইফতেখার রায়হান, স্বপন রানা সোহেল, বেলায়েত হোসেন সিদ্দিক, আরিফ হোসেন চৌধুরী, সগীর আহমেদ, জেমস্ এ কে হামিম, মোস্তাফিজুর রহমান রুমন, আলাউদ্দিন আল আজাদ, ড্রিঞ্জা চাম্বুগং, আবু বক্কর সিদ্দিক সুমন ও মোহাম্মদ গাজী তারেক রহমানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দগণ।
গণমাধ্যমে পাঠানো এক বার্তায় উত্তরা প্রেসক্লাব সোসাইটির প্রতিষ্ঠিাতা সভাপতি ও সাংগঠনিক উপদেষ্ঠা বদরুল আলম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন এবং অত্র সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটিতে বৃহত্তর উত্তরায় বসবাসরত সকল লেখক,সাংবাদিকসহ সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।