মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার


১০ই মহররম! ঢাকা উত্তর প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া ও তবারক বিতরণ (ভিডিও সহ)






উত্তরায় ঢাকা উত্তর প্রেস ক্লাবের উদ্যোগে ঐতিহাসিক কারবালা প্রান্তরে প্রিয় নবী হযরত মোহাম্মদ মোস্তফা (সাল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম) এর দৌহিত্র ইমাম হোসেন (রাদ্বি.) এর পরিবারের সদস্যদের নিয়ে মর্মান্তিক শাহাদাৎ লাভের ঘটনায় শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, মোনাজাত ও গরীব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। ১০ই মহররম (১০ সেপ্টেম্বর, মঙ্গলবার) দুপুর ১:৩০ মিনিটে উত্তরা ৪নং সেক্টরস্থ ঢাকা উত্তর প্রেস ক্লাবের কার্যালয়ে এই আয়োজন সম্পন্ন হয়েছে। এ সময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ও উত্তরায় বসবাসরত সকল সাংবাদিক উক্ত দোয়া, মোনাজাত ও তবারক বিতরণের আয়োজনটিতে অংশগ্রহণ করেন।

উক্ত আয়োজনটিতে অংশগ্রহণের জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে ঢাকা উত্তর প্রেস ক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলাম বলেন, কারবালা প্রান্তরের মর্মান্তিক ঘটনায় শহীদদের আত্মার মাগফেরাত কামনায় আমরা নিজেদের উদ্যোগে দোয়া-মোনাজাত ও গরীব, দুঃখীদের হাতে তবারাকের ব্যবস্থা করেছি। তিনি বলেন, ঢাকা উত্তর প্রেস ক্লাব ভবিষ্যতেও ইসলামিক, সামাজিক ও দেশের যেকোন পরিস্থিতি মোকাবেলায় কাজ করবে। সেই সাথে সাংবাদিকদের আশ্রয়স্থল হিসেবে ঢাকা উত্তর প্রেস ক্লাবকে গড়ে তোলার কাজ চলছে বলে তিনি জানান।

আয়োজনটির আরেক উদ্যোক্তা ও ঢাকা উত্তর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী রফিক আয়োজনটি সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান। অপরদিকে, ভবিষ্যতেও ঢাকা উত্তর প্রেস ক্লাবের সকল কর্মকাণ্ডে উত্তরায় বসবাসরত সকল সাংবাদিক ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতি কামনা করেছেন সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট জুয়েল আনান্দ। সেই সাথে তিনি উত্তরা নিউজের সম্মাণিত সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ তারেকউজ্জামান খানকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আয়োজনটির ব্যাপারে সন্তোষ প্রকাশ করেছেন উত্তরায় বসবাসরত অপর সাংবাদিক নেতা ও সম্পাদক মোঃ মাসুদ পারভেজ। আয়োজনটিতে উপস্থিত হয়ে উত্তরা নিউজকে তিনি জানান, আজকে ঢাকা উত্তর প্রেস ক্লাব আশুরা উপলক্ষে যে আয়োজন করেছে তা সত্যিই প্রশংসনীয়। উত্তরায় কর্মরত অধিকাংশ সাংবাদিকবৃন্দের উপস্থিতি স্থানটি সাংবাদিকদের মিলনমেলায় পরিণত করেছে।