উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


হৃত্বিক দাদা হারালেন






ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির প্রবীণ নেতা সুষমা স্বরাজ মারা গেছেন মঙ্গলবার রাতে। তার মৃত্যুর শোকে কাতর ভারত। এই শোকের মধ্যে এলো আরও একটি মৃত্যুর সংবাদ। আজ বুধবার সকালে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সুপারস্টার হৃত্বিক রোশনের দাদু জে ওম প্রকাশ।

বুধবার সকালে মুম্বইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওম। অভিনেতা দীপক পরাশর তার টুইটারে জে ওম প্রকাশের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

দীপক পরাশর জে ওম প্রকাশের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজ সকালে মারা গেছেন জে ওম প্রকাশ। তার বন্ধু তথা আমার মামা মোহন কুমারের সঙ্গে স্বর্গে তিনি মিলিত হয়েছেন। খুবই দুঃখিত। কয়েক মাস আগে তাকে দেখতে গিয়ে এই ছবিটি তুলেছিলাম।’

এই খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় হৃত্বিকের পরিবারকে সমবেদনা জানিয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তিনি লেখেন, ‘প্রখ্যাত প্রযোজক ও পরিচালক জে ওম প্রকাশজি সকালে চলে গিয়েছেন। অত্যন্ত ভদ্র এই মানুষটি আমার প্রতিবেশী, হৃত্বিকের দাদু। দুঃখিত। তাঁর আত্মার প্রতি প্রার্থনা জানাই।’

মৃত্যুর সময় ওম প্রকাশের বয়স হয়েছিলো ৯৩ বছর। তিনি ‘আপ কি কসম’, ‘আখির কৌন’, ‘আপনাপন’, ‘আশা’, ‘অর্পণ’, ‘আদমি খিলোনা হ্যায়ের’ মতো বহু সিনেমা নির্মান করেছেন।

তার প্রযোজিত ‘আই মিলন কি বেলা’, ‘আয়ে দিন বাহার কে’, ‘আখোঁ আখোঁ মে’, ‘আয়া সাওয়ান ঝুম কে’, ‘আখির কিউ’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল।