হাসপাতালে মান্নানের মরদেহ দেখতে ওবায়দুল কাদের


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২০ - ১১:৩২:৫৪ পূর্বাহ্ন

বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নানের মরদেহ দেখতে ল্যাবএইড হাসপাতালে গেছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকাল ১০টায় তিনি ল্যাবএইড হাসপাতালে যান। এছাড়া আব্দুল মান্নানের মারা যাওয়ার সংবাদে আওয়ামী লীগ নেতাকর্মীসহ এলাকার মানুষ হাসপাতালে ভিড় করছেন।

আব্দুল মান্নানের পরিবার পরিজন এবং আত্মীয়-স্বজন ছাড়াও ঢাকায় অবস্থানরত বগুড়ার অনেক আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষীরা ছুটে গিয়েছেন ল্যাবএইড হাসপাতালে। হাসপাতালে পরিবার পরিজন এবং আত্মীয় স্বজনরা এ সময় কান্নায় ভেঙে পড়েন।

আজ (শনিবার) সকাল সোয়া ৮টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। এছাড়া আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন আব্দুল মান্নান।