হার্দিক পাণ্ডিয়ার স্ত্রী হতে চলেছেন নাতাশা


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ - ০৪:৩৮:১২ অপরাহ্ন

আবারও জুটি বাঁধতে যাচ্ছে ক্রিকেট-বলিউড। ভারতের তারকা পেস বোলিং অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আংটি পরিয়ে দিয়েছেন সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের অনামিকায়। নতুন বছরের প্রথম দিনেই তাদের বাগদান হয়ে গেছে। পতৌদি-শর্মিলা, আজহার-সঙ্গীতা, হরভজন-গীতা, যুবরাজ-হ্যাজেল, জাহির-সাগরিকা, কোহালি-আনুশকাদের আবারও ক্রিকেট-বলিউড জুটি দেখবে ক্রিকেটবিশ্ব। নাতাশা অনেকদিন ধরেই বলিউডে জায়গা পাকা করার চেষ্টা করে যাচ্ছেন।

১৯৮৯ সালের ৪ মার্চ সার্বিয়ার পোজারেভাক শহরে নাতাশার জন্ম। সার্বিয়ার বেলগ্রেড শহরে ব্যালে হাই স্কুলে পড়াশোনা করেন। হাই স্কুলের পরে তিনি অভিনয় ক্যারিয়ারে মনযোগ দেন। অভিনয়ের পাশাপাশি নাচ এবং গান করারও নাতাশার শখ। ক্যারিয়ারের খোঁজে২০১২ সালে নাতাশা ভারতে চলে আসেন। প্রথমে মডেলিং দিয়ে শুরু। ফিলিপস, ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসন-সহ বহু ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ ছিলেন তিনি। এক বছরের মধ্যেই সুযোগ পান সিনেমায়।

প্রকাশ ঝার পরিচালনায় ‘সত্যাগ্রহ’ ছবিতে প্রথম অভিনয় করেন নাতাশা। ‘আইয়ো জি’ আইটেম গানে অজয় দেবগনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। দুই বছর পর প্রচারের আলোয় আসেন নাতাশা। সে বছর তিনি অংশ নেন ‘বিগ বসে’। পাশাপাশি বাদশার মিউজিক ভিডিও ‘বন্দুক’ এ অভিনয় করেন। বাদশার গান ‘ডি জে ওয়ালে বাবু’ নাতাশাকে পরিচিতি দেয়। ক্রমশ বাড়তে থাকে কাজের পরিধি। হিন্দির পাশাপাশি কাজ করেছেন দক্ষিণী ছবিতেও। ‘অ্যাকশন জাকসন’ ছবিতে অভিনয় করেন।

‘সেভেন আওয়ার্স টু গো’ ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অ্যাকশন দৃশ্যে তার সাবলীল অভিনয় সবার নজর কেড়েছে। তবে অভিনয়ের থেকে বলিউডে তার পরিচিতি বেশি আইটেম গার্ল হিসেবেই।  ‘জিরো’ ছবিতে নাতাশা ক্যামিও চরিত্রে শাহরুখ-ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এছাড়া নাতাশার ফিল্মোগ্রাফিতে উল্লেখযোগ্য হল ‘ফুকরে রিটার্নস’, ‘ড্যাডি’, ‘ঝুটা কহিঁ কা’, ‘ইয়ারাম’ এবং ‘দ্য বডি’। ‘নাচ বালিয়ে’-এর নবম সিরিজেও অংশ নেবেন নাতাশা। ইদানীং হার্দিকের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাকে। তখন থেকেই জল্পনা শুরু হয়।

চোটের জন্য আপাতত ক্রিকেটের বাইরে হার্দিক। সামনেই রয়েছে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফর। আশা করা হচ্ছে সেই সফরের আগে ভারত এ দলের হয়ে দলে ফিরবেন তিনি। তবে এটাই হার্দিকের প্রথম সম্পর্ক নয়। এর আগে মডেল লিশা শর্মা এবং অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে তিনি ঘনিষ্ঠ ছিলেন বলে শোনা যায়। টক শো ‘কফি উইথ করণ’ এ মেয়েদের নিয়ে অশ্লীল মন্তব্য করে হার্দিক নির্বাসিতও হয়েছিলেন। এবার বউ এসে কি হার্দিকের বেপরোয়া জীবনে লাগাম টানতে পারবেন?

 

সূত্র:কালের কন্ঠ