হাতীবান্ধায় ৪২৫টি গৃহহীন পরিবার পেল নতুন বাড়ি


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ - ১১:১৪:০৮ পূর্বাহ্ন

মোঃ লিখন হোসাইন, লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা প্রশাসনের আয়োজনে ৪২৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়।
শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সে মাধ্যমে লালমনিরহাট জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এসব গৃহ হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে গৃহ হস্তান্তর উদ্বোধনের পর পরই হাতীবান্ধা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৪২৫টি পরিবারের মাঝে ঘরের চাবিসহ জমির দলিল হাতে তুলে দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামিউল আমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শারমিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার, সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) তাপস কুমার সরকার, হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলমসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান।
আলোচনা সভা শেষে উপজেলার ৪২৫টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক জমির দলিল ও গৃহ হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।