হাতপাখারই বিজয় হবে ইনশাআল্লাহ : আল্লামা মকবুল হোসাইন


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ - ০৬:৪৫:২১ অপরাহ্ন

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে  ইসলামী আন্দোলন বাংলাদেশের সংগ্রামী আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত ঢাকা উত্তর সিটি মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এর নির্বাচন পরিচালনা কমিটি গঠন  উপলক্ষে উত্তরা পশ্চিম থানায় ৫নং সেক্টরস্থ আল্লাহওয়ালা ভবনে যৌথসভা  অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার মুজাহিদ কমিটির সাবেক সভাপতি শাইখুল হাদীস আল্লামা মকবুল হোসাইন সাহেব।
তিনি বলেন আমাদের রাজনীতি, রাজনীতি নয় তাহা হলো ইবাদত আর এই  ইবাদতের একটি হলো নির্বাচন, নির্বাচনের মাধ্যমে এই দেশে কুরআনি আইন বাস্তব্য রুপে আনতে হবে আমাদের কেই, তাই আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে যা কিছু দায়িত্ব আসে তাই আমরা যথার্থ পালন করবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সহকারী প্রচার সম্পাদক শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, তিনি বলেন আমাদের সার্বক্ষণিক মাঠে থাকতে হবে উত্তরা পশ্চিম থানা থেকে কমপক্ষে ২০% ভোট আসতে হবে।
তিনি আরও বলেন, এই নির্বাচনে আর কোনো ইসলামিক দল নেই, তার মানে আমরা বিজয় লাভ করলে ইসলামের বিজয় হবে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরা পশ্চিম থানার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু জাফর আলম।
বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন। নগর ছাত্র আন্দোলনের স্কুল বিষয়ক সম্পাদক এইচ এম মাহমুদ হাসান, আরো উপস্থিত ছিলেন  নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলমগির হোসেন, মুজাহিদ কমিটির সেক্রেটারি মুহাম্মদ ইউসুফ রহমাতুল্লাহ যুব আন্দোলনের সভাপতি মুহাম্মদ রাকিবুল ইসলাম, ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ কামাল হুসাইন প্রমুখ।