স্বামীর সামনে স্ত্রী ধর্ষণের ঘটনায় জাতীয় মানবাধিকার সমিতির নিন্দা


» উত্তরা নিউজ টোয়েন্টিফর, ডেস্ক রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ - ১২:০০:১৬ অপরাহ্ন

দক্ষিণ সুরমার নবদম্পতি শুক্রবার বিকেলে প্রাইভেটকারে করে এমসি কলেজে বেড়াতে যান। বিকেলে এমসি কলেজ ছাত্রলীগের ছয়জন নেতাকর্মী স্বামী-স্ত্রীকে ধরে ছাত্রাবাসে নিয়ে প্রথমে মারধর করেন। পরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করেন। ওই ছাত্রলীগ নেতাকর্মীরা প্রত্যেকেই ছাত্রাবাসে থাকেন। তারা টিলাগড় কেন্দ্রীক রণজিৎ গ্রুপের নেতাকর্মী বলে জানা গেছে।

আর এই ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি। সংগঠনের চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এ্যাড. সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন এ নিন্দা  প্রকাশ করেন।  আজ শনিবার দুপুরে  দপ্তর উপকমিটির সদস্য মারুফ  সরকারের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ নিন্দা প্রকাশ করা হয়।

বক্তারা বলেন। ধর্ষণকারী যেই হোক না কেনো তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। মাননীয়  প্রধানমন্ত্রী আপনি ব্যাপারটি দেখবেন। আপনি পাশে না থাকলে যিনি ধর্ষিতা হয়েছে তার পাশে কেউ থাকবে না। আপনি এমন একটি সাজার ব্যবস্থা করুন যাতে করে কেউ ধর্ষণ করার আগে অন্তত ১০০ বার চিন্তা করে। আর এই ধর্ষণকারীর যদি শাস্তি না হয় বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কঠোর আন্দোলন করবে।

 

উত্তরা নিউজ/ এস,এম,জেড