‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ - ১১:৫৯:৪৩ পূর্বাহ্ন

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। আকাশচুম্বী জনপ্রিয়তার মাঝে ২৪ বছর আগে পৃথিবী থেকে বিদায় নেন তিনি। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, শুক্রবার। এদিন হঠাৎই বজ্রপাতের মতো একটি খবর রেডিও-টিভির কল্যাণে ছড়িয়ে পড়ে সারাদেশে। বলা হয়, বাংলাদেশি চলচ্চিত্রের রোমান্সের রাজা, ঢালিউড সুপারস্টার সালমান শাহ আর নেই। সেই খবর শোকের সাগরে ভাসিয়ে দিয়েছিল সালমান ভক্তদের। আজও সেই সাগরে বেদনার জল ঢালেন অনেকে। তেমনি এক ভক্তের নাম মো. রাশেদুল ইসলাম (রাশেদ খান)। যুবক রাশেদ তার প্রিয় নায়ক সালমান শাহকে আজও আদর্শ মানেন। তাকে ভালোবাসেন সেরা নায়ক হিসেবে।

অনেকদিন ধরেই রাশেদের ইচ্ছে ছিল, প্রিয় নায়কের জন্য কিছু করবেন। সেই ইচ্ছে থেকেই কিছুদিন আগে বাড়ির পাশে তিনি গড়ে তোলেন সালমান শাহর সবচেয়ে সুপারহিট সিনেমা ‘স্বপ্নের ঠিকানা’ নামে একটি রিসোর্ট। অতি সম্প্রতি আবার সেখানে গড়েছেন অমর নায়কের একটি নান্দনিক ভাস্কর্য। সম্প্রতি গাজীপুরের উলুখোলা থানার বীরতুল উত্তরপাড়ায় অবস্থিত এ রিসোর্টে মোড়ক উন্মোচন হল সালমান শাহর সেই ভাস্কর্যের।

বঙ্গবন্ধুর শতবর্ষের উপলক্ষে নির্মিত শর্টফিল্ম ‘কেমন আছে বাংলাদেশ’ শুটিংয়ের মাধ্যমে ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে আনুষ্ঠানিক ভাবে শূটিং শুরু হয়। রবিবার শর্টফিল্ম এর শুভ উদ্বোধন করেন গাজীপুরের কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক। এ সময় উপস্থিত ছিলেন একুশে পদক প্রাপ্ত অভিনেতা এস এম মহসিন।

তিনি ২০ ফ্রেব্রুয়ারি মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে একুশে পদক গ্রহণ করেন। এ সময় স্বপ্নের ঠিকানা রিসোর্টের চেয়ারম্যান রাশেদ খান সবাইকে মিষ্টিমুখ করে ফিতা কেটে শূটিংয়ের শুভ উদ্বোধন করেন।