উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


সোশ্যাল মিডিয়ায় খেলায় মেতেছেন সালমান খান






সোশ্যাল মিডিয়ায় খেলায় মেতেছেন সালমান খান। বেশ কিছুদিন ধরে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউডের ভাইজান। প্রতিটি ভিডিওই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। এবারও একটি ভিডিও আলোড়ন তুলল।

আজ মঙ্গলবার ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের জন্য একটি শেয়ার করেছেন ভাইজান। ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতের নয়াদিল্লির লাল কেল্লার সামনে সাইকেল চালাচ্ছেন সালমান খান। সাইক্লিংয়ে এ মহাতারকার আবেগ সম্পর্কে বলিউড অনুরাগীদের সবাই অবগত। শরীরকে ফিট রাখার জন্য সাইক্লিং অনবদ্য। বহুদিন ধরেই সাইক্লিংয়ের প্রচার করছেন ভাইজান।

ইনস্টাগ্রামে সালমানের ভিডিওটি মাত্র একঘণ্টায় নয় লাখের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন টুইটারেও। সেখানেও দেখা হয়েছে ৩৫ হাজারের বেশিবার।মাত্র একদিন আগেই সোশ্যাল মিডিয়ায় খোলা গায়ে সিক্স প্যাক প্রদর্শন করেছেন সালমান খান। বয়স ৫৩ হলেও এখনো তরুণ বয়সীদের মতো ফিটনেস ধরে রেখেছেন। ছবির পাশে লেখা ছিল, ‘বিয়িং স্ট্রং।’ পত্রপত্রিকার খবর, পুরো ভারতেই জিমনেশিয়াম গড়তে চান সালমান।

২৯ জুলাই ছিল ‘সঞ্জু বাবা’ খ্যাত বলিউড তারকা সঞ্জয় দত্তের ৬০তম জন্মদিন। সঞ্জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন সাল্লু ভাই। নিজেদের একটি পুরোনো ছবি শেয়ার করে স্মৃতিকাতরও হয়েছেন।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।

সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট।

উত্তরা নিউজ/এস,এম,জেড