সুবিধা বঞ্চিতদের কল্যাণে সবুজ আন্দোলন ও বনফুলের পক্ষ থেকে খাদ্য ও বস্ত্র বিতরণ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০ - ০৪:৫৮:২১ অপরাহ্ন

এম এ মাজেদঃ ভালোবাসার রং সবুজ ও ১৪ই ফেব্রয়ারী বিশ্ব ভালোবাসা দিবস হোক সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে এই প্রতপিাদ্য কে সামনে রেখে ১৪ ই ফেব্রয়ারী ২০২০ রোজ শুক্রবার সকাল ১০টায় পরিবেশবাদী সামাজিক সংগঠন “সবুজ আন্দোলনের” সার্বিক সহযোগিতায় শাহবাগ যাদুঘরের সামনে সেচ্ছাসেবী সংগঠন বনফুল’র উদ্দ্যোগে পরিবেশ বিপর্যয় রোধে জনসচেতনা তৈরি ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য পোশাক এবং খাবার বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছলিনে সবুজ আন্দোলন পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার। বিশেষ অতথি ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, এন ডি এম সাংগঠনকি সম্পাদক লায়ন নুরুজ্জামান,আবুল কালাম আজাদ, সবুজ আন্দোলন পরিবেশ ও স্বাস্থ্য সম্পাদক ডা.মাহতাব হোসাউন মাজেদ, চ্যানেল আই সেরা কন্ঠশিল্পী অন্তর রহমান সহ বিভিন্ন পেশাজীবী এবং সবুজ আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ, ছাত্রফ্রন্ট নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বনফুল’র চেয়ারপার্সন জেসমিন সুলতানা।
প্রধান অতথি তার বক্তব্যে বলনে, আমরা এবছরে ভালোবাসা দিবসে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের সমাজের সকল বিত্ত¡বান ব্যক্তি এই দিবসে দুস্থ, অসহায় মানুষের পাশে দাড়ালে কমে যাবে ধনী, দরিদ্রের বৈষম্য। আজ সুন্দরবন দিবস। আজকের দিনে আমরা আরো বলতে চাই, পৃথিবীর অন্যতম ম্যানগ্রোভ সুন্দরবনকে বাঁচাতে এগিয়ে আসি।
কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করে নবায়নযোগ্য জালানীর ব্যবহার নিশ্চিত করলে সবুজ শ্যামল বাংলাদেশ বসবাসের উপযোগী থাকবে। তাই এবছর বনফুল সংগঠনের মাধ্যমে দাবী জানানো হয় ভালোবাসার রং হোক সবুজ।