সুখী হতে বেশি কিছুর প্রয়োজন নেই: তানিন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২০ - ০৮:৩১:৫৩ অপরাহ্ন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : ‘কখনো অনেক চাইনি। সবসময় আল্লাহকে বলি, ভালো থাকার জন্য যতটুকু দরকার তুমি তাই দিও। আল্লাহ আমাকে সেভাবেই খুশি রেখেছেন। আমি বিশ্বাস করি, লোভ পরিহার করে কাজের প্রতি প্রেম, সততা আর আত্মবিশ্বাস থাকলে গন্তব্যে পৌঁছানো যায়। এসব কথা বলেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা। সদ্য বিদায়ী বছরে ব্যস্ত সময় পার করেছেন তানিন। প্রাপ্তি-অপ্রাপ্তি প্রসঙ্গে এসব কথা বলেন তিনি।

এ অভিনেত্রী আরো বলেন, ‘গত বছরটা আমার জীবনের সেরা বছর ছিল। কারণ গত বছর তিনটি চলচ্চিত্রে কাজ করেছি। অনেক ব্যস্ততার মধ্যে বছরটি কেটেছে। আল্লাহর কাছে শুকরিয়া করছি, তিনি আমাকে সব দিয়েছেন। সুখী হওয়ার জন্য অনেক বেশি কিছু লাগে না। ভালো থাকার জন্য যতটুকু প্রয়োজন ছিল তা পেয়েছি।’ নতুন বছর নিয়ে ভীষণ আশাবাদী তানিন তানহা। এ অভিনেত্রী বলেন, ‘২০২০ সাল ভালো যাবে ইনশাল্লাহ। ২০১৯ সালের কিছু কাজ এখনো বাকি আছে, যা আগামী ফেব্রুয়ারিতে শেষ হবে। তারপর আবার নতুন কাজ শুরু করব। আরেকটি চলচ্চিত্রে কাজের বিষয়ে কথা হয়েছে।

খুব শিগগির এ বিষয়ে জানাতে পারব। আর ৫০০ পর্বের একটি ধারাবাহিকের কাজ হাতে রয়েছে। পাশাপাশি মাস্টার্সের পড়াশোনাটা চালিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে।’ ‘ইতি, তোমারই ঢাকা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তানিন। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘প্রিয়াঙ্কা’। গত বছরের শেষের দিকে চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন। ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ চলচ্চিত্রে অভিনয় করছেন তানিন। সরকারি অনুদানের এ সিনেমা পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি। এ ছাড়া অভিনেতা মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করছেন তানিন। এটিও সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।