সালমানের গাড়ি-বাড়ির বিস্তারিত জানেন কি?


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০৭ অগাস্ট ২০১৯ - ০৭:০০:৩২ পূর্বাহ্ন

বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত পুরুষ বলা হয় তাঁকে। প্রায় ৩০ বছর ধরে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে রাজত্ব করে চলেছেন সুদর্শন এ নায়ক। অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে বহু বছর ধরেই গুঞ্জন। তবে বয়স ৫৩ হলেও এখনো সালমান খান কারো সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হননি। বলেছেন, এ প্রথায় বিশ্বাস নেই তাঁর।

তারকাদের সম্পদের পরিমাণ নিয়ে সাধারণের মধ্যে আগ্রহের শেষ নেই। সুপারস্টার সালমান খানের বেলায় এ আগ্রহ বেড়ে যায় বহুগুণ।

উদার হিসেবে বেশ সুনাম রয়েছে শীর্ষ এ তারকার। বেশকিছু দাতব্য প্রতিষ্ঠান পরিচালনা করেন সালমান। এ ছাড়াও অসহায়দের সাহায্যে হাত বাড়িয়ে দেন সব সময়ই। পরিবারের প্রতিও কিন্তু উদাসীন নন ভাইজান। মোটকথা, যেখানে যা করা দরকার, তা করেন ‘সাল্লু’ নামে পরিচিত সালমান।

পরিবার ও কাছের মানুষদের সাচ্ছন্দ্যের জন্য যা সম্ভব সবই করে থাকেন সালমান খান। মা সালমা খান ও বোন অর্পিতা খান শর্মা তাঁর জীবনের অনেকটা অংশ জুড়ে আছেন।

চাওয়ামাত্রই প্রিয়জনদের সামনে সবকিছু হাজির করতে উন্মুখ থাকেন সালমান। হুটহাট কিনে ফেলেন ব্যয়বহুল বাড়ি, দামি গাড়ি। শৌখিন হিসেবে বেশ নামডাক রয়েছে তাঁর। সালমানের গাড়ি-বাড়ির তালিকার বিস্তারিত জানেন কি?

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, মুম্বাইয়ের গোরাই সৈকতে সালমানের একটি বাড়ি রয়েছে। অভিজাত এ বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি রুপি।

এ তো সবে শুরু। মুম্বাইয়ের পানভেলেতে আরো একটি অভিজাত বাড়ির মালিক সালমান, যার দাম প্রায় ৮০ কোটি রুপি। এ ছাড়াও বান্দ্রায় ১৬ কোটি রুপি মূল্যের একটি ফ্ল্যাট রয়েছে তাঁর।

তিন কোটি রুপি দামের একটি সি প্লেনও রয়েছে সালমানের। বিএমডব্লিউ, অডি, মার্সিডিজ বেঞ্জ-এর মতো বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িও রয়েছে সালমানের গ্যারেজের তালিকায়। এ ছাড়া বিয়িং হিউম্যান নামে একটি সংস্থার মালিক সালমান খান, যার মূল্য কমপক্ষে ২৩৫ কোটি রুপি। প্রযোজনা প্রতিষ্ঠানের কথা বাদই থাকুক না হয়‍!

উত্তরা নিউজ/এস,এম,জেড