সারাদেশে স্বেচ্ছায় জনকল্যাণমুখী সেবা দিচ্ছে চরমোনাই পীরের দল


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ২৫ মার্চ ২০২০ - ০৯:৪২:৪৬ পূর্বাহ্ন

করোনা ভাইরাস মহামারি রোধে স্বেচ্ছাসেবক হয়ে সারাদেশে বিভিন্ন কার্যক্রম চলছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই’এর আহবানে সারাদেশে স্বেচ্ছাসেবক হিসেবে বিভিন্ন  কাজ চলমান রয়েছে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন,  ইসলামী শাসনতন্ত্র ছাএ আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন সহ বিভিন্ন সংগঠন বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে যাচ্ছে।
পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, মস্ক বিতরণ, সচেতনমুলক মাইকিং ও লিফলেট বিতরণ, বিশুদ্ধ পানিতে হাত ধোয়া, মসজিদ পরিস্কার   ইত্যাদী কাজকর্ম করে যাচ্ছে। ঝড় জলোচ্ছ্বাস সহ  দেশের মানুষের যে কোন  বিপদে সবসময় সাধ্যমতে পাশে এসে দাঁড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী ইসলামী শাসনতন্ত্র  ছাএ আন্দোলন, ইসলামী যুব আন্দোলন,   শ্রমীক আন্দোলন সহ আরও সংগঠন।
ইতিমধ্যে এসকল সংগঠন সেবা দিচ্ছে,
ঢাকা মহানগর সহ, চট্টগ্রাম,  নারায়নগঞ্জ, পটুয়াখালী, নেয়াখালী, কুমিল্লা,  বরিশাল, রাজশাহী, সিলেট, খুলনা,  ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, গাজীপুর, কক্সবাজার, ভুলা, ফেনি, নওগাঁ,  মুন্সিগঞ্জ,  সিরাজগঞ্জ, রংপুর, গাইবান্ধা, মাদারীপুর, লক্ষিপুর, বি বাড়িয়া,নরসিংদী,ভৈরব, জমালপুর,নেএকোনা, ফরিদপুর, ঝালকাঠি,  সহ আরও বিভিন্ন জেলা উপজেলাতে   এসব সেবামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।
সাধারণ জনগনের মাঝে তাদের এধরণের  কার্যক্রম প্রসংসিত হচ্ছে।  এধরণের সেবামূলক কাজে সবইকে যুক্ত করে আরও ভালো হবে।
 দলের নেতাকর্মীরা  বলছেন,  আমরা এসব কাজ করছি দেশের মানুষের জন্য,  এবং সেবা করে আল্লাহকে রাজী খুশি করানোটাই আমাদের মুল উদ্দেশ্য।    আমাদের ত তেমন টাকা নাই, ক্ষমতা নাই।  তবে আছে ইচ্ছে  এবং   বুক ভরা ভালোবাসা।
 আমরা  সকল জনগনের কাছে দোয়া ও সবরকম সহযোগিতা কামনা করছি।