সাভার মডেল কলেজ ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ - ০৯:৪৬:২৯ অপরাহ্ন

শহিদুল্লাহ সরকারঃ সাভার, নানা আয়োজনের মধ্যে দিয়ে সাভারে অনুষ্ঠিত হলো সাভার মডেল কলেজ ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন। দুপুরে সাভার মডেল কলেজে জাতীয় পতাকা উত্তোলন বেলুন ও পায়রা উড়িয়ে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।
পরে কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন বর্তমান সরকার উন্নয়ন বান্ধব এসময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সারা দেশে ছড়িয়ে দিতে ছাত্রলীগ নেতাকর্মীদের নির্দেশ দেন।
দ্বি-বার্ষিক সম্মেলনে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মাসুদ খান রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক ফিরোজ কবির, পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভিসহ আরো অনেকে।
দ্বি-বার্ষিক সম্মেলনে এসময় সাভার মডেল কলেজ ছাত্রলীগের আগামী এক বছরের জন্য ফারদিন ইসলাম শিপুকে সভাপতি ও তাসনীম নিহালকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। এর আগে মাসুম দেওয়ান সভাপতি ও নাইমুল ইসলাম রাকিব সাধারণ সম্পাদক হিসেবে চার বছর দায়িত্ব পালন করেন সাভার মডেল কলেজ ছাত্রলীগের।