সাভারে মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২০ - ০৫:৪৫:০০ অপরাহ্ন

শহিদুল্লাহ সরকার: সাভার উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, আশুলিয়া মৎস্য ব্যবসায়ী সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।
খেলায় বিজয়ীদের মাঝে মোটরসাইকেল পুরুস্কার হিসেবে তুলে দেন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, এ খেলায় সাভার উপজেলার ২৪ টি দল অংশ গ্রহন করেন। পরাজিত দল আশুলিয়া থানা মৎস ব্যবসায়ী মালিক সমিতির টিম ম্যানেজার ফারুক হোসেন এর হাতে তুলে দেওয়া হয় একটি মটর সাইকেল। এবং ৩য় স্থান হয়েছে আশুলিয়া ধামসোনা ইউনিয়ন পরিষদ তাদের কেউ পুরুস্কার দেওয়া হয় মটর সাইকেল।
পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমানসহ সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মাস ব্যাপি মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুনামেন্ট খেলাটি পরিচালনা করে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক। আতিকুর রহমান আতিক বলেন এই চ্যাম্পিয়ান পুরুস্কার বাংলাদেশ ছাত্রলীগের গৌরব। তিনি আরও বলেন আগামীতে সারা বাংলাদেশ ব্যাপি এই ব্যাডমিন্টন টুনামেন্ট খেলার আয়োজন করা হবে।