উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


সাভারে নিখোঁজ তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার






সাভারের ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন শিক্ষার্থীরই মরদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার অভিযানের প্রায় ২৭ ঘণ্টা পর রোববার বিকেল ৩টার দিকে সাভারের বলিয়ারপুর ব্রিজের সংলগ্ন এলাকা থেকে তৃতীয় শিক্ষার্থী রাজনের (১৭) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজন রাজধানীর পশ্চিম কাফরুলের তালতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

এর আগে, রোববার বেলা ১১টার দিকে ব্যাংকটাউন এলাকার পাগলার মোড় থেকে আকাশের (১৭) এবং দুপুর ১টার দিকে বনগাঁও ইউনিয়নের বলিয়ারপুরের কোন্ডা ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ভাসমান অবস্থায় মেহেদীর (১৭) মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের সাভার শাখার সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ জানান, রোববার সকাল থেকে পুনরায় শুরু হওয়া উদ্ধার অভিযানে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের দুজন ডুবুরি এবং ১০ জন সদস্য এ অভিযানে কাজ করেছে।

প্রসঙ্গত, শনিবার বেলা ১১টায় সাভারের ধলেশ্বরী নদীতে নৌ-ভ্রমণে এসে গোসল করতে নেমে নিখোঁজ হয় ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের ওই তিন শিক্ষার্থী।

এদিকে সাভারের আমিনবাজারের সালেহপুরে তুরাগ নদীতে নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও ট্যাক্সিক্যাবটির সন্ধান মিলেনি।

উত্তরা নিউজ/এস,এম,জেড