সর্বস্থরের সাংবাদিকদের জন্য দেশব্যাপী লাইব্রেরী প্রতিষ্ঠা করা হবে

বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২০ - ১২:২৮:১৭ অপরাহ্ন

সর্বস্থরের সাংবাদিকদের জন্য দেশব্যাপী লাইব্রেরী প্রতিষ্ঠা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ।

আজ ৩১ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার বিকাল ৩ টায় তথ্য মন্ত্রণালয়াধীন  বাংলাদেশ প্রেস কাউন্সিল অফিসে বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ প্রেস ক্লাব (গভঃ রেজিঃ নং-৯৮৭৩৬/১২) এর প্রতিষ্ঠাতা মহাসচিব সাংবাদিক ফরিদ খান সর্বস্থরের সাংবাদিকদের জন্য দেশব্যাপী লাইব্রেরী প্রতিষ্ঠার লিখিত দাবিনামা বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ কে দিলে তিনি এ ব্যাপারে শতভাগ সম্মতি প্রকাশ করেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সাংবাদিকদের জন্য লাইব্রেরী প্রতিষ্ঠার বিকল্প নেই জানিয়ে তিনি লাইব্রেরী প্রতিষ্ঠা করা হবে বলে বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দকে জানান।

দাবিনামা উত্থাপনের সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম মহাসচিব সৈয়দ ফজলুল কবীর, এরশাদুল হক দুলাল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক আর কে রিপন, আন্তর্জাতিক সম্পাদক মিজানুর রহমান, মানিকগঞ্জ জেলা সভাপতি জাহাঙ্গীর আলম লিটন, সদস্য শফিউল বারি রাসেল প্রমূখ উপস্থিত ছিলেন।