সরকার চাইলে ব্যালটের মতই ইলেট্রনিক ভোটিং মেশিনে সুষ্ঠু ভোট অনুষ্ঠান সম্ভব

- হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ - ০২:৪২:১৩ অপরাহ্ন

ঢাকা দক্ষিন সিটি নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, সরকার চাইলে ব্যালটের মতই ইলেট্রনিক ভোটিং মেশিন ইভিএম- এ সুষ্ঠু ভোট অনুষ্ঠান সম্ভব।

তিনি আশা প্রকাশ করে বলেন, আশা করছি এবার আর আগের রাতে ভোট হবেনা। নির্বাচনে আগের রাতে ভোট না হলে দক্ষিন সিটিতে লাঙ্গল প্রতিক জয়ী হবে বলেও গণমাধ্যমের সামনে আশাবাদ ব্যাক্ত করেন। তিনি বলেন, ভোটাররা এখন আর ভোট দিতে আগ্রহী নয়, তাই ইমেজ রক্ষার্থেও সরকার আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু করবে।

এ প্রসঙ্গে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আরো বলেন, সরকার না চাইলে নির্বাচন কমিশন সুষ্ঠু ভোট করতে পারেনা। আজ দুপুরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী ইশতেহার ঘোষনা অনুষ্ঠানে লাঙ্গল প্রতিকের প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন গণমাধ্যমের সামনে একথা বলেন। এসময় তিনি ১৭ দফা উন্নয়ণ পরিকল্পনার অঙ্গীকার ব্যাক্ত করেন। এসময় হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আরো বলেন, গেলো সিটি কর্পোরেশন নির্বাচনে আগের রাতে ভোট হয়েছে তাই জনমত যাচাইয়ের কোন সুযোগই ছিলোনা।

তিনি আরো বলেন, এবার সুষ্ঠু নির্বাচন হবে এবং ত্রিমুখী লড়াই হবে। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা মন্ডলীর সদস্য জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, মোবারক হোসেন আজাদ, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, কেন্দ্রীয় নেতা মোঃ ইসহাক ভুইয়া, ফকরুল আহসান শাহজাদা, শারমিন পারভীন লিজা, একেএম আশরাফুজ্জামান খান, মিজানুর রহমান মিরু প্রমুখ।