উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


‘সরকার আইনশৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণভাবে ব্যর্থ’






সরকার আইনশৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তিনি বলেন, দেশের কোথাও কোনও নিরাপত্তা নেই। ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশঙ্কা, ধর্ষণ হওয়ার আশঙ্কা। যে দেশে আদালতের খাস কামরায় বিচারকের সামনে আসামির হাতে আসামি খুন হয় সেই দেশে কিভাবে নিরাপত্তা থাকতে পারে।

‌তি‌নি ব‌লেন, এই ব্যর্থতার কারণ সরকার পুলিশ বাহিনীকে লোভ লালসার দিকে ঠেলে দিয়েছেন। যার কারণে তারা জনগণের রক্ষা করার জন্য কাজ করে না। তাই আমাদেরকে লাঠিয়াল হয়ে ঢাল হয়ে বাংলাদেশের জনগণকে রক্ষা কর‌তে হ‌বে।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

সে‌লিমা রহমান বলেন, আমরা দলকে সংগঠিত করেছি আন্দোলনের জন্য। আন্দোলনের মধ্য দিয়েই বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। যখনই আমরা আন্দোলনের কথা বলি তখনই এই অবৈধ সরকারের টনক নড়ে। যার কারণে এ সরকারের মন্ত্রীরা আবোলতাবোল কথা বলতে থাকে।

বেগম খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার মন্তব্য করে তিনি বলেন, বেগম জিয়াকে মুক্ত করতে হবে। তাঁকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণবিস্ফোরণ ঘটানো হবে।

প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, যুগ্ম সম্পাদক খায়রুল কবির খোকন ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।