সম্রাটকে নিয়ে কাকরাইলে অভিযান


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৯ - ০৩:৫৫:৪৫ অপরাহ্ন

আটক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে তার কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব। রোববার দুপুরে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান শুরু হয়।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সরওয়ার বিন কাশেম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ভোরে কুমিল্লা থেকে সম্রাটকে আটক করা হয়। এরপর তাকে ঢাকায় র‌্যাব সদর দপ্তর এনে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে কাকরাইলে তার কার্যালয়ে অভিযান পরিচালনা করা হচ্ছে।

আজ দুপুর দেড়টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটকে কাকরাইলে তার কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে নেয়া হয়।

সম্রাটকে আনার আগেই তার কার্যালয়ের সামনে ও আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়। রোববার বেলা পৌনে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানায়, ক্যাসিনো ও জুয়াবিরোধী অভিযানের শুরু থেকেই যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট নজরদারিতে ছিলেন।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিল সম্রাট। সেদিন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেপ্তার হওয়ার পর সদলবলে কাকরাইলে সংগঠনের কার্যালয়ে অবস্থান নিয়ে রাতভর ছিলেন সম্রাট। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

উত্তরা নিউজ/এস,এম,জেড